বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন

উজানীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

উজানীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মোঃ আকবার মোল্লাঃ
গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলায় উজানী ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে উজানী ইউনিয়ন কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়। বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের আস্থার স্থল হয়ে উঠেছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।
পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।
অনুষ্ঠানে উজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু শ্যামল কান্তি বোসের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বদিউজ্জামান মোল্লা সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুকসুদপুর থানা উপ-পুলিশ পরিদর্শক গোবিন্দ লাল দে । এসময় উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ডের মেম্বার মোঃ জিহাদুর রহমান জিহাদ, ২নং ওয়ার্ডের মেম্বার রমিম খান, উজানির ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ জাহিদুল ইসলাম, উজানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সুইম মোল্লা, মোঃ বাবু মোল্লা, মোঃ আমিনুর মোল্লা, মোহাম্মদ আকরাম মোল্লা,কামরুল হাসান, মোঃ আকবার মোল্লা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com